বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ১২:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ভাত খান, স্লিম থাকুন কৃষি মন্ত্রনালয়ের অধিনস্হ কর্মরত ডিপ্লোমা কৃষিবিদ ঊপ-সহকারী কৃষি কর্মকর্তা পদধারীদের ২য় শ্রনীর পদমর্যদা সহ ১০ম গ্রেড বেতন স্কেল বাস্তবায়নের সিদ্বান্ত গৃহিত হওয়ায় “মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রানঢালা অভিনন্দন ও মত বিনিময় সভা। নিজেকে যে ৬ উপায়ে অনুপ্রাণিত করবেন উচ্চ রক্তচাপের ঝুঁকি কমায় আম বাঁচা-মরার ম্যাচে কোন ১১ জনকে মাঠে নামাবে আর্জেন্টিনা? অবৈধ অভিবাসীদের বিচারিক প্রক্রিয়া ছাড়াই ফেরত পাঠানো উচিত: ট্রাম্প এলার্জি: প্রতিকারে করণীয় হৃদরোগের ১২টি উপসর্গ : যা অবহেলা করা উচিত নয় শিশুর খাবারে অরুচি ও প্রতিকার স্পেনের দক্ষিণ উপকূল থেকে প্রায় ৮০০ অভিবাসী উদ্ধার
জনপ্রশাসনই জনসেবক এই মূল চেতনাকে ধারণ করে পটুয়াখালীর জেলা প্রশাসকের ব্যতিক্রমী ঈদ উপহার

জনপ্রশাসনই জনসেবক এই মূল চেতনাকে ধারণ করে পটুয়াখালীর জেলা প্রশাসকের ব্যতিক্রমী ঈদ উপহার

অধিকার নিউজ ডেস্কঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পটুয়াখালীতে নিম্ম আয়ের ও দরিদ্র পরিবারের সহস্রাধীক শিশুকে নতুন কাপড় উপহার দিলেন জেলা প্রশাসক ডঃ মোঃ মাছুমুর রহমান।ঈদকে সামনে রেখে সদর উপজেলার মরিচবুনিয়া আশ্রয়ন প্রকল্পে বসবাসরত পরিবারের শিশুদের হাতে পোশাক তুলে দেন জেলা প্রশাসক। জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, এ বছর জেলার নিম্ম আয় ও হত দরিদ্র পরিবারের প্রায় সহস্রাধীক শিশুকে ঈদের নতুন জামা দিয়েছেন জেলা প্রশাসক।


এছাড়াও জেলার দক্ষিন বঙ্গ বৃদ্ধাশ্রমে বসবাসরত সিনিয়র সিটিজেনদের ঈদের পোশাক ও উপহার দিয়েছেন জেলা প্রশাসক। জেলা প্রশাসকের কাছ থেকে ঈদ উপহার পেয়ে খুশি শিশুর পরিবার ও সিনিয়র সিটিজেনরা।
উল্লেখ্য, এর আগে জেলা প্রশাসক ডঃ মোঃ মাছুমুর রহমান পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে চরাঞ্চলের পিছিয়ে পড়া দরিদ্র অসহায় মানুষের মধ্যে ঈদ উপলক্ষ্যে সেমাই, চিনি, দুধ সহ অন্যান্য খাদ্য পন্য বিতরনের করেন। তারও আগে দরিদ্র শিশুদের স্কুল ব্যগ বিতরন করেন পটুয়াখালীর সুযোগ্য এই জেলা প্রশাসক।
তিনি নিজে শহরের বিভিন্ন বিপনি বিতানে স্বশরীরে হাজির হয়ে নতুন কাপড় ক্রয় করেন শিশুদের মাঝে বিতরনের জন্য। জেলা প্রশাসকের এই ধরনের মহতি উদ্যোগে গোটা জেলায় ব্যাপক সাড়া জাগিয়েছে। জেলাবাসীর কাছে ইতিমধ্যে জন দরদি জেলা প্রশাসক হিসাবে স্বীকৃতি পেয়েছেন ডঃ মোঃ মাছুমুর রহমান।


জনপ্রশাসনই জনসেবক এই মূল চেতনাকে ধারন করে তিনি বিভিন্ন জনহীতকর কাজ করে যাচ্ছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017 Adhikarnews24.Com
Desing & Developed BY ThemesBazar.Com