শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ০১:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ভাত খান, স্লিম থাকুন কৃষি মন্ত্রনালয়ের অধিনস্হ কর্মরত ডিপ্লোমা কৃষিবিদ ঊপ-সহকারী কৃষি কর্মকর্তা পদধারীদের ২য় শ্রনীর পদমর্যদা সহ ১০ম গ্রেড বেতন স্কেল বাস্তবায়নের সিদ্বান্ত গৃহিত হওয়ায় “মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রানঢালা অভিনন্দন ও মত বিনিময় সভা। নিজেকে যে ৬ উপায়ে অনুপ্রাণিত করবেন উচ্চ রক্তচাপের ঝুঁকি কমায় আম বাঁচা-মরার ম্যাচে কোন ১১ জনকে মাঠে নামাবে আর্জেন্টিনা? অবৈধ অভিবাসীদের বিচারিক প্রক্রিয়া ছাড়াই ফেরত পাঠানো উচিত: ট্রাম্প এলার্জি: প্রতিকারে করণীয় হৃদরোগের ১২টি উপসর্গ : যা অবহেলা করা উচিত নয় শিশুর খাবারে অরুচি ও প্রতিকার স্পেনের দক্ষিণ উপকূল থেকে প্রায় ৮০০ অভিবাসী উদ্ধার
বীরপাশা মাধ্যমিক বিদ্যালয়ে শতবর্ষ উদযাপনের বিশেষ প্রস্তুতি সভা অনুষ্ঠিত

বীরপাশা মাধ্যমিক বিদ্যালয়ে শতবর্ষ উদযাপনের বিশেষ প্রস্তুতি সভা অনুষ্ঠিত

মোঃ রেজাউল করিম, অধিকার নিউজঃ পটুয়াখালী জেলার বাউফলের ঐতিহ্যবাহী বীরপাশা মাধ্যমিক বিদ্যালয়ের শতবর্ষ উদযাপনের ব্যাপক প্রস্তুতি চলছে। শতবর্ষ উদযাপন কমিটির আহবায়ক, বীরপাশা মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সাবেক সভাপতি এবং পটুয়াখালী সরকারি কলেজের প্রাক্তন অধ্যাপক ডঃ মোঃ মজিবুর রহমানের সভাপতিত্বে বিদ্যালয়েরর হলরুমে ১৭ই জুন সকাল ১০টায় সকল প্রাক্তন ছাত্রছাত্রীদের উপস্থিতিতে শতবর্ষ উদযাপনের বিভিন্ন বিষয় নিয়ে উন্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভাটি সঞ্চালনা করেন সদস্য সচিব ডাঃ মোঃ বাহাউদ্দিন আল মামুন। সভায় উপস্থিত সকলের মতামত গ্রহন করা হয় এবং বিকাল টায় শতবর্ষ উদযাপন প্রস্তুতি কমিটির সভায় আলোচনা মাধ্যমে প্রাক্তন ছাত্রছাত্রীদের মধ্য থেকে ব্যাচ প্রতিনিধি নির্বাচন করা হয়। এছাড়াও বিদ্যালয়ের শতবর্ষ উদযাপনের প্রচার প্রক্রিয়া সম্পর্কে ব্যাপক আলোচনা করা হয়।

উদযাপন কমিটির সদস্য সচিব ডাঃ বাহাউদ্দিন আল মামুন জানান, ১৯২১ সালে প্রতিষ্ঠিত বিদ্যালয়। জাতীয় বরেন্য ব্যাক্তিদের উপস্থিতিতে তিন দিন ব্যাপী সাড়ম্বর অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা রয়েছে। আয়োজন মালায় থাকবে স্মৃতিচারণ, বিচিত্রা অনুষ্ঠান, নাটক, খেলাধুলা, বর্নাঢ্য মেলাসহ দেশের শীর্ষস্থানীয় শিল্পীদের পরিবেশনা।

ইতোমধ্যে বিদ্যালয় ভবন মাঠের অনুষ্ঠানমুখী অবকাঠামো নির্মান সৌন্দর্য বর্ধনের কাজ শুরু হয়েছে। বীরপাশা মাধ্যমিক বিদ্যালয়ের সকল প্রাক্তন ছাত্রছাত্রীদেরকে অনুষ্ঠানে অংশ গ্রহনের আহব্বান জানানো হয়েছে। 


উল্লেখ্য, গত ০২/০৩/২০১৮ তারিখে এক উন্মুক্ত সভায় ডঃ মোঃ মজিবুর রহমানকে আহবায়ক ডাঃ বাহাউদ্দিন আল মামুনকে সদস্য সচিব হিসেবে একটি শতবর্ষ উদযাপনের প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। অনুষ্ঠানে পরামর্শ, সহযোগীতা অংশগ্রহণেরর জন্যে নিম্নোক্ত মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়

 

01841921100, 01841001921

 

সকলকে পূর্ন নাম, এসএসসি পাশের সাল মোবাইল নম্বর সহ মেসেজ পাঠানোর অনুরোধ করা হয়েছে

 

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017 Adhikarnews24.Com
Desing & Developed BY ThemesBazar.Com