বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ০৫:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ভাত খান, স্লিম থাকুন কৃষি মন্ত্রনালয়ের অধিনস্হ কর্মরত ডিপ্লোমা কৃষিবিদ ঊপ-সহকারী কৃষি কর্মকর্তা পদধারীদের ২য় শ্রনীর পদমর্যদা সহ ১০ম গ্রেড বেতন স্কেল বাস্তবায়নের সিদ্বান্ত গৃহিত হওয়ায় “মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রানঢালা অভিনন্দন ও মত বিনিময় সভা। নিজেকে যে ৬ উপায়ে অনুপ্রাণিত করবেন উচ্চ রক্তচাপের ঝুঁকি কমায় আম বাঁচা-মরার ম্যাচে কোন ১১ জনকে মাঠে নামাবে আর্জেন্টিনা? অবৈধ অভিবাসীদের বিচারিক প্রক্রিয়া ছাড়াই ফেরত পাঠানো উচিত: ট্রাম্প এলার্জি: প্রতিকারে করণীয় হৃদরোগের ১২টি উপসর্গ : যা অবহেলা করা উচিত নয় শিশুর খাবারে অরুচি ও প্রতিকার স্পেনের দক্ষিণ উপকূল থেকে প্রায় ৮০০ অভিবাসী উদ্ধার
বাউফলে আর্জেন্টিনা ফুটবল ফ্যানস ক্লাবের ব্যতিক্রমী বিশ্বকাপ উন্মাদনা

বাউফলে আর্জেন্টিনা ফুটবল ফ্যানস ক্লাবের ব্যতিক্রমী বিশ্বকাপ উন্মাদনা

সরোয়ার হোসেন,অধিকার নিউজ ডেস্কঃ পটুয়াখালী জেলার বাউফলে কনকদিয়া ইউনিয়নের ফুটবল ফ্যানসদের উদ্যোগে এক ব্যতিক্রমী বিশাল ডিজিটাল ব্যানার প্রদর্শনী করা হয়েছে। যাহার দৈর্ঘ্য ১৫০ফিট । এবং মজার বিষয় হলো এতে রয়েছে ম্যারাডোনা, বাতিস্তুতা ও মেসি সহ ভক্তদের দুই শতাধিক ছবি।

এছাড়া ক্যাপশনে রয়েছে আর্জেন্টিনা দলের বিশ্বকাপ জয়ের ট্রফি। আরো মজার বিষয় হলো আর্জেন্টিনার সকল সমর্থক জার্সি পরিহিত অবস্থায় প্রচারনা এবং ফ্যানসদের আয়োজনে কনকদিয়া স্যার সলিমুল্লাহ স্কুল এন্ড কলেজের হল রুমে মাল্টিমিডিয়া প্রজক্টরের মাধ্যমে ওয়াইড স্ক্রিনে বিশ্বকাপের প্রতিটি ম্যাচ উপভোগের ব্যবস্থা।

বিশেষ করে ব্রাজিল ও আর্জেন্টিনা (ব্রাজেন্টিনা) এই দুই দলের সমর্থকরা তাদের যার যার টিমের খেলার দিনে হুমাহুম খাওয়ার আয়োজন করেছে। বরিশাল কালি বাড়ী রোড়ের “মাস্টার মিডিয়া প্রিন্ট্রার্স” এর তথ্য মতে এটিই বরিশাল বিভাগের সর্ববৃহৎ ডিজিটাল ব্যানার।

সারা দেশে যেখানে ব্রাজেন্টিনা সমর্থকদের মধ্যে শত্রুতা, রেষারেষি, মারামারি সেখানে বাউফলে উভয় দলের সমর্থকদের মধ্যে বন্ধুসুলভ সহাবস্থান চোখে পড়ার মত ।

উভয় দলের ব্যানার পাশাপাশি টানানো দেখেই এটা অনুমেয়। ভক্ত সমর্থকদের সাথে কথা বলে যানা যায় এই বন্ধুত্ব ও সহাবস্থানের মূল সমন্বয়কারী হিসাবে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন আর্জেন্টিনার সমর্থক অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম ও ব্রাজিল সমর্থক ডাঃ বাসু দেব পাল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017 Adhikarnews24.Com
Desing & Developed BY ThemesBazar.Com